অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত শিশু সহ একই পরিবারের ৭


অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের অন্তত সাত জনের। বীরভূমের গণপুরে‌ মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক ছয় বছরের শিশু সহ একই পরিবারের ৬ সদস্য এবং তাঁদের গাড়ির চালকের মৃত্যু হয়েছে। মৃতদের নাম সন্দীপ ভট্টাচার্য, সোমা ভট্টাচার্য, শমিক ভট্টাচার্য, তিতলি ভট্টাচার্য, সঞ্জয় ভট্টাচার্য, মিষ্টু ভট্টাচার্য এবং মিঠুন বলে বীরভূম জেলা পুলিশ সূত্রে খবর।

শুক্রবার সন্ধ্যায় মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে মহম্মদবাজার থানার কালীতলা ও গণপুরের মাঝে চরিচার জঙ্গলে, ৬০ নম্বর জাতীয় সড়কের উপর।

দূর্ঘটনায় গুরুতর আহত আরো দুই জনকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিত্‍সাধীন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বীরভূমের মহম্মদ বাজারের বাসিন্দা একই পরিবারের ওই সদস্যরা বোলেরো গাড়িতে রামপুরহাটের দিকে যাচ্ছিলেন। অপরদিকে রামপুরহাট থেকে সিউড়ি যাচ্ছিল একটি বেসরকারি যাত্রীবাহী বাস। কালিপুর গ্রামের কাছে পানাগড়-মোড়গ্রাম সড়কের উপর গণপুর জঙ্গলে বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই বোলেরো গাড়ির পাঁচ আরোহীর মৃত্যু হয়। গুরুতর আহত শিশু সহ চার জনকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা আরো দুই জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

রাওতাড়া গ্রামের রাহুল ভট্টাচার্যের গাড়িটি দু'দিনের জন্য ভাড়া নিয়েছিলেন মহম্মদবাজার এলাকার কেওট পাড়ার বাসিন্দা সঞ্জয় ভট্টাচার্য। শনিবার বহরমপুরের এক আত্মীয়ের পৈতে ছিল। সেখানে যাওয়ার জন্য কালীতলা থেকে গণপুরের দিকে যাওয়ার সময়ে ফাঁকা রাস্তায় গাড়ির গতি ছিল চরমে। উলটোদিক থেকে সাহিন নামে বেসরকারি বাসটি রাজগ্রাম থেকে সিউড়ির দিকে আসছিল দ্রুত গতিতে। একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের কাছে দু'টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। সাতজন যাত্রী নিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চরিচার জঙ্গলে গাছে গিয়ে ধাক্কা মারে। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। ভিতরের যাত্রীরা ছিটকে পড়েন জঙ্গলে।
Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment