চতুর্থ তালিকায় চমক, এবার সিপিএম এর প্রাক্তন বিধায়ক প্রার্থী হলেন বিজেপিতে


শনিবারই চতুর্থ প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। সেই তালিকায় প্রকাশ হল বাংলার একজনের নাম। জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন মাফুজা খাতুন।

জঙ্গিপুর লোকসভা কেন্দ্র বিজেপির প্রার্থী করা হয়েছে মাফুজা খাতুনকে। তিনি বামফ্রন্টের দুবারের বিধায়ক ছিলেন। গতবছর সিপিএম থেকে বিজেপিতে যোগ দেন।

বর্তমানে বিজেপির রাজ্য কমিটির সদস্য। জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে তিনি কংগ্রেসের অভিজিত্‍ মুখোপাধ্যায় ও তৃণমূলের খালিদুর রহমানের বিরুদ্ধে লড়াই করবেন।

বিজেপি প্রথম তালিকায় বাংলায় ২৮ জন প্রার্থীর নাম প্রকাশ করেছিল। তারপর চতুর্থ প্রার্থী তালিকায় মাফুজা খাতুনের নাম ঘোষণা হল।

প্রথম দফার তালিকাতে এরাজ্যের প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে তেমন একটা চমক দেখায়নি গেরুয়া শিবিরের দিল্লির নেতৃত্ব। তবে দ্বিতীয় দফার প্রার্থীতালিকায় সেই সমস্ত চমক থাকতে পারে বলে সূত্রের খবর। অগ্নিমিত্রা ছাড়াও টলি অভিনেত্রী শ্রাবন্তী ও গায়ক অভিজিত্‍ ভট্টাচার্যর বিজেপির প্রার্থী হওয়ার কথা শোনা যাচ্ছিল। বিষয়টি এখনও জল্পনার স্তরেই আটকে রয়েছে। ইতিমধ্যে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন প্রখ্যাত অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, এরাজ্যের কোনও আসনে তাঁকেও প্রার্থী করতে পারে গেরুয়া শিবির।

এরাজ্যের প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে এবার ধীরে চলো নীতি গ্রহণ করেছে অমিত শাহরা। এখনও বাংলায় ১৩টি আসনে প্রার্থী ঘোষণা করতে বাকি বিজেপির।

Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment