বিজেপির চমক, বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের যোগদান গেরুয়া শিবিরে



জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপিতে যোগদান করলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল।

বিজেপির টিকিটে প্রার্থী হচ্ছেন টলিউডের ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল, তা নিয়ে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। লোকসভা ভোটের মুখে অগ্নিমিত্রা পাল যোগ দিলেন বিজেপিতে।

শনিবার বিজেপিতে তাঁর আনুষ্ঠানিক যোগদানের পর ফের তাঁর প্রার্থী হওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছে। এখন কোন কেন্দ্রে প্রার্থী হতে পারেন তিনি তা নিয়ে চর্চা চলছে। মিমি ও নুসরতকে প্রার্থী করে চমক দিয়েছে তৃণমূল। বিজেপির প্রথম প্রার্থী তালিকায় সে অর্থে কোনও চমক না থাকলেও, পরবর্তী সময়ে যে চমক থাকতে পারে, তা স্পষ্ট হল অগ্নিমিত্রার যোগদানে।

শনিবার ন্যাশনাল লাইব্রেরি অডিটোরিয়ামে গেরুয়া শিবিরে নাম লেখালেন তিনি। উত্তরীয় পরিয়ে তাকে দলে স্বাগত জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর হাতে পুষ্পস্তবক তুলে দেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়, সাসংদ রূপা গঙ্গোপাধ্যায়, কেন্দ্রীয় নেতা রাহুল সিনহার উপস্থিতিতে তিনি বিজেপির পতাকা হাতে তুলে নেন।

অগ্নিমিত্রা পাল যাদবপুর বা দক্ষিণ কলকাতা কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন বলে শোনা যাচ্ছিল। তবে প্রথম প্রার্থী তালিকায় যাদবপুর ও দক্ষিণ কলকাতা- দুই কেন্দ্রর প্রার্থীর নামই প্রকাশ করা হয়েছে। তাই এই দুই কেন্দ্র থেকে তাঁর প্রার্থী হওয়ার সম্ভাবনা নেই। তিনি অন্য কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন।

সূত্রের খবর, পরবর্তী প্রার্থীতালিকায় নাম থাকতে পারে অগ্নিমিত্রা পলের। এবং গেরুয়া শিবিরের সংগঠন মজবুত এমন আসন থেকে তাঁকে টিকিট দিতে পারে বিজেপির শীর্ষ নেতৃত্ব। এরাজ্যের প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে এবার ধীরে চলো নীতি গ্রহণ করেছে অমিত শাহরা।
Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment