আসল দোল ২৩ মে, আজ নয়, অর্জুন সিং-এর চ্যালেঞ্জ তৃণমূলকে


তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং। তবে দোলের দিন রাজনৈতিক টানাপোড়েন ভুলে রং মাখলেন সবাই।

তবে অর্জুন সিংয়ের দাবি, আসল দোল হবে ২৩ মে। দোলের দিন এমনটাই প্রতিক্রিয়া জানালেন । এদিন, নিজের এলাকা মেঘনা জুট মিল এলাকায় দোল খেলেন অর্জুন সিং।

এদিন নিজের খাসতালুক মেঘনা জুট মিল এলাকায় দোল খেলেন অর্জুন সিং। রং দিতে দিতেই উঠল, 'ভারত মাতা কি জয়', 'অর্জুন সিং জিন্দাবাদ স্লোগান'। উত্সবের আবহে যদিও অচ্ছুত্ থাকেনি রাজনীতি। বারাকপুরে কে জিতবে? উত্তরে অর্জুন বলেন, 'ভূমিপুত্র ২৪ ঘণ্টা সাধারণ মানুষের সঙ্গে থাকবে। আকাশপুত্র আকাশে থাকবে।'

অর্জুন সিং দোলে অংশ নিতেই স্লোগান ওঠে ভারত মাতা কি জয়। অর্জুন সিং জিন্দাবাদ। ব্যারাকপুরে বিজয়ী হবে কে, প্রশ্নের উত্তর দিলেন না সরাসরি। তিনি বললেন, আকাশপুত্র আকাশে থাকবে। আর ভূমিপুত্র ২৪ ঘন্টা সাধারণ মানুষের সঙ্গে থাকবে। এইসঙ্গেই তিনি বলেন ২৩ মে এই দোলের থেকেও হাজার গুণ বড় দোল হবে এখানে।

লোকসভা নির্বাচনের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। বারাকপুর শিল্পাঞ্চলের বিস্তীর্ণ এলাকায় তার রাজনৈতিক প্রভাব চিন্তা বাড়িয়েছে তৃণমূলের। ইতিমধ্যে ভাটপাড়া পুরসভার চেয়ারম্যানের পদ থেকে সরানোর উদ্যোগ গ্রহণ করেছে তৃণমূল। অর্জুনের সভাপতিত্বে গঠিত সমবায় ব্যাঙ্কের পরিচালন সমিতি ভেঙে দিয়েছে রাজ্য সরকার।

বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা না হলেও, ব্যারাকপুর আসন থেকে অর্জুন সিং দাঁড়াবেন এটা নিশ্চিত। আর ২৩ মে ভোট গণনা।

ইতিমধ্যেই এলাকায় অর্জুন সিং-এর প্রভাব খর্ব করতে উদ্যোগ গ্রহণ করতে শুরু করেছে শাসকদল। সমবায় ব্যাঙ্কের পরিচালন সমিতি থেকে ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ, সব থেকেই অর্জুন কিংবা তার অনুগতদের সরাতে চেষ্টা চলছে পুরো দমে।

Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment