পুলওয়ামায় মোদী-ইমরানের ম্যাচ ফিক্সিং! শহিদ সেনাকে অপমান কংগ্রেস নেতার


পুলওয়ামা হামলা নিয়ে বারবার সেনাকে অপমান করছেন কংগ্রেস নেতারা। পুলওয়ামাকাণ্ড নিয়ে কোনও রকম রাজনীতি না করার কথা বলেছিলেন রাহুল গান্ধী। কিন্তু পুলওয়ামা নিয়ে কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে সিনিয়র নেতা বি কে হরিপ্রসাদের মন্তব্য আবারও সমালোচনার মুখে ফেলল কংগ্রেস শিবিরকে।

দুদিন আগে কংগ্রেস নেতা দ্বিগবিজয় সিং পুলওয়ামা ঘটনা কে দুর্ঘটনা বলে আখ্যা দিয়েছিলেন। তাঁর এই মন্তব্যের জন্য দলকে সমস্যায় পড়তে হয়েছিল। মূলত সোশ্যাল মিডিয়াতে তাঁর এই মন্তব্যের জেরে দল কে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এবার আর এক কংগ্রেস নেতা বিকে হরিপ্রসাদ এই জঙ্গি হামলাকে ম্যাচ ফিক্সিং বলে অভিযোগ আনলেন।

এই কংগ্রেস নেতা পুলওয়ামায় হামলাকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের মধ্যে ম্যাচ ফিক্সিং এর ফলাফল বলে মন্তব্য করেন।

কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপুরায় চল্লিশ জনের বেশি সিআরপিএফ জওয়ান জঙ্গি হামলায় শহিদ হন। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে হরিপ্রসাদ বলেছেন, পাকিস্তান ও নরেন্দ্র মোদীর মধ্যে কোনও গড়াপেটা হয়েছে কিনা তা বিজেপি নেতারা পরিষ্কার করে বলুক।

শুধু তাই নয়, হরিপ্রসাদের অভিযোগ, সরকারের জ্ঞাত অবস্থাতেই পুলওয়ামায় হামলা হয়েছে। কারণ পুলওয়ামা হামলার পরের ঘটনা পরম্পরাতেই বোঝা যাচ্ছে পাকিস্তানের সঙ্গে বোঝাপড়া করে ফেলেছিলেন মোদী।

তিনি বলেন, পুলওয়ামায় হামলার পর যদি ঘটনাক্রমের দিকে নজর দেওয়া হয় তাহলে স্পষ্ট হয়ে যাবে মোদী এবং ইমরান খানের মধ্য়ে এটি ম্যাচ ফিক্সিং ছিল।

তার কথায়, দুই প্রধানমন্ত্রী এই ঘটনার বিষয় জানতেন। কংগ্রেসের রাজ্যসভার সাংসদের এই বয়ানের জেরে দলকে যথেষ্ট সমস্যায় পড়তে হতে পারে বলে মনে করছে বিভিন্ন মহল।

বিজেপি এই বক্তব্যের পর ফের কংগ্রেসকে আক্রমণ করেছে। কংগ্রেস নেতারা শালীনতার সমস্ত সীমা পার করেছেন বলেও অভিযোগ করা হয়েছে।


Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment