ভেঙে পড়ল স্টেশন লাগোয়া ফুট ওভারব্রিজ, নিহত ৫, ধ্বংসস্তূপের নীচে বহু মানুষ


ভর সন্ধেয় ফের একবার ভেঙে পড়ল ফুট ওভারব্রিজ মুম্বইয়ে। বৃহস্পতিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ ওই ফুটব্রিজটি ভেঙে পড়ে। ঘটনার সময়ে ওই ফুটব্রিজ দিয়ে বহু মানুষ ১ নম্বর প্লাটফর্মে যাচ্ছিলেন। তখনই সেটি ভেঙে পড়ে। ঘটনায় অনেকের আহত হওয়ার খবর সামনে আসছে। এখনও পর্যন্ত ৪৬ জনের আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। সিএসটি রেল স্টেশনের কাছে ফুট ওভারব্রিজে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

ওইসময় অফিস ফেরত মানুষের ভিড় ছিল রাস্তায়। নীচের রাস্তায় গাড়ির ভিড়। অন্যদিকে ফুটব্রিজটি বিটি লেনের টাইমস অব ইন্ডিয়া বিল্ডিং থেকে ১ নম্বর প্লাটফর্মকে যুক্ত করে। সন্ধেয় ফুট ব্রিজে বিপুল সংখ্যায় লোক উঠে যায়। তার ফলেই ৪০ বছরের পুরনো ওই ব্রিজটি ভেঙে পড় বলে মনে করা হচ্ছে।

অঞ্জুমান ইসলাম কলেজের সামনে ঘটনাটি ঘটে। উদ্ধারকারীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য চালাচ্ছে। ব্রিজের ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে রয়েছেন বহু মানুষ। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে।

মুম্বই পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত ৪৬ জনের আহত হওয়ার খবর সামনে এসেছে। ৫ জন মারা গিয়েছেন বলেও স্থানীয় সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে। তবে সরকারিভাবে কিছু এখনও জানানো হয়নি। আহতদের সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকলের চিকিতসা চলছে।



Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment