ছবিতে পাকিস্তানের মিথ্যা ফাঁস, ভারতীয় সেনার মারে ক্ষতি পাকিস্তানে, অসুস্থ মাসুদ আজহার



পাকিস্তানের মিথ্যা আবার ফাঁস। পাকিস্তানের খাইবার-পাখতুনখোয়া প্রদেশের ৮০ কিলোমিটার ভিতরে বালাকোটে ভারতের 'এয়ারস্ট্রাইক' নাকি ভুয়ো। দেশে-বিদেশের মিডিয়াকে ২৬ ফেব্রুয়ারির পর থেকে লাগাতার বোঝাতে চেষ্টা করেই চলেছে পাক সেনা এবং সেনা-পরিচালিত ইমরান খান সরকার।

অত্যাধুনিক ব়্যাডার ব্যবহার করে ধ্বংসের আগে এবং পরের চিত্র তুলে রাখা হয়েছে।  সার বা সিন্থেটিক অ্যাপারচার ব়্যাডারের চিত্রই ভারতের এয়ারস্ট্রাইকের অন্যতম সেরা প্রমাণ।

এদিকে পাকসেনার হাসপাতালে শারীরিক অবস্থার অবনতি মাসুদের। উরি সহ ভারতের মাটিতে একাধিক জঙ্গি হামলায় নাম জড়িয়েছে জইশ প্রধান মাসদুর আজহারের।

কিন্তু সম্প্রতি গোয়েন্দাদের হাতে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। গোয়েন্দারা জানাচ্ছে পাকিস্তানের মাটিতে নাকি খুবই অসুস্থ মাসুদ আজহার। কিডনিও আর কাজ করছে না।

কিডনিতে কাবু মাসুদকে রীতিমতো সেনা হাসপাতালে রেখে চিকিত্‍সা করাচ্ছে পাক সরকার। প্রসঙ্গত, পুলওয়ামা ভয়াবহ জঙ্গি হামলার মাস্টারমাইন্ড মাসুদ আজহার। এরপরেও ভারতীয় বায়ুসেনার একাধিক যুদ্ধবিমান পাকিস্তানে ঢুকে মাসুদ আজহারের ঘাঁটি ধ্বংস করে দিয়ে আসে। হামলায় মাসুদের গোটা পরিবারকে কার্যত নিকেশ করে দিয়ে এসেছে এয়ারফোর্স।

এদিকে যখন বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দনকে ছেড়ে নাকি শান্তির বার্তা দিচ্ছেন ইমরান খান অন্যদিকে তখন সেনা ছাউনি টার্গেট করছে পাকিস্তান সেনা। এমনকি সীমান্ত সংলগ্ন গ্রামগুলিকে টার্গেট করা হচ্ছে।

এবার তাই পালটা দিল ভারতীয় সেনা। ভারতীয় সেনাবাহিনীর পালটা মারে ব্যাপক ক্ষতি পাকিস্তানে। ভারতীয় সেনার মারে দুই পাকিস্তান সেনা খতম হয়েছে বলে জানা গিয়েছে। বেশ কয়েকটি পাকসেনা ঘাঁটিও ধ্বংস হয়েছে বলে জানাচ্ছে পাক সংবাদমাধ্যম। ভারতীয় সেনাবাহিনীর পালটা মারে কার্যত ছন্নছাড়া পাকিস্তান সেনা।


Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment