২৭টি আসনে প্রার্থীদের নাম চূড়ান্ত করল বিজেপি বাহিনী



প্রথম দফার মনোনয়ন জমা দেওয়ার দিন এগিয়ে আসছে মনোনয়ন জমা করার আর বেশিদিন বাকী নেই। ভোট দামামা বেজে গেছে। অথচ এখনও বিজেপি নেতৃত্ব রাজ্যের কোনও আসনে প্রার্থী ঘোষণা করেনি।

ইতিমধ্যে তৃণমূল কংগ্রেস নাম ঘোষণা করেছে। বাম, কংগ্রেসও  নিজেদের প্রার্থী মনোনয়ন করে ফেললেও গেরুয়া ব্রিগেড এখনও পিছিয়ে।

তবে দিল্লীতে দীর্ঘ আলোচনার পর ২৭ টি আসনের জন্য প্রার্থী তালিকা চূড়ান্ত করতে পেরেছে পদ্ম শিবির। যদিও সরকারিভাবে কেউ এখনই মুখ খুলতে নারাজ।

গত কয়েকদিন ধরেই দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন রাজ্যের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহরা। বাংলা থেকে দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়রা সেখানে উপস্থিত ছিলেন।

আলোচনার পর ২৭টি কেন্দ্রে প্রার্থী তালিকা চূড়ান্ত হয়েছে বলে খবর। যাদবপুর থেকে অনুপম হাজরা, কোচবিহার থেকে নিশীথ প্রামানিক, বিষ্ণুপুর থেকে সৌমিত্র খাঁ, বারাসাত থেকে মানবেন্দ্র রায়, দমদম থেকে শমীক ভট্টাচার্য, উত্তর কলকাতা থেকে রাহুল সিনহা, দক্ষিণ কলকাতা থেকে চন্দ্র বোস মনোনীত হয়েছেন।

এছাড়াও বীরভূম থেকে দুধকুমার মণ্ডল, হাওড়া থেকে কল্যাণ চৌবে, আসানসোল থেকে বাবুল সুপ্রিয়, ঘাটাল থেকে ভারতী ঘোষ, রায়গঞ্জ থেকে দেবশ্রী চৌধুরী, উত্তর মালদা থেকে খগেন মুরমু লড়াই করতে চলেছেন। বাকি প্রার্থী তালিকা খুব শীঘ্রই প্রকাশ হবে বলে জানা গিয়েছে।
Share on Google Plus
JanaSoftR

0 comments:

Post a Comment